পুনম পাণ্ডেকে গ্রেপ্তার করেছে গোয়ার পুলিশ

পুনম পাণ্ডেকে গ্রেপ্তার করেছে গোয়ার পুলিশ

পুনম পাণ্ডেকে গ্রেপ্তার করেছে গোয়ার পুলিশ
ছবি: সংগৃহীত

বৈচিত্র্য ডেস্ক: অশ্লীল ভিডিও ধারণ করায় বলিউড মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডেকে গ্রেপ্তার করেছে ভারতের পর্যটন নগরী গোয়ার কঙ্কনা পুলিশ। বৃহস্পতিবার পুনম গ্রেপ্তার হন বলে ইন্ডিয়া ডটকম তাদের এক প্রতিবেদনে জানিয়েছে।

অভিযোগ রয়েছে, সরকারি সম্পত্তি গোয়ার চাপেলি ধামে অশ্লীল ভিডিও ধারণ করে পুনম। ওই ভিডিওর একটি টিজার পুনম নিজের ইনস্টাগ্রামেও শেয়ার করেছিলেন। সেটি মুহূর্তে ভাইরালও হয় যায়। তার পরেই পুনমের নামে পুলিশের কাছে এফআইআর দায়ের করা হয়।

এরপর কঙ্কনা থানায় গোয়ার ওয়াটার রিসোর্স ডিপার্টমেন্ট ও দ্য ওম্যান উইয় অব গোয়া ফরোয়ার্ড পার্টির পক্ষ থেকে পুনমের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৪ ধারায় একটি মামলা দায়ের করা হয়। পরে গোয়ার একটি রিসোর্ট থেকে পুনমকে গ্রেপ্তার করা হয় বলে পিপিংমুনের এক প্রতিবেদনে বলা হয়।

সম্প্রতি দীর্ঘদিনের বন্ধু শ্যাম বম্বের সঙ্গে গাঁটছড়া বাঁধেন পুনম পান্ডে। শ্যামের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার পরই গোয়ায় পাড়ি দেন অভিনেত্রী। সেখানে যাওয়ার কয়েকদিনের মধ্যেই স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ আনেন পুনম। স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়েরের পরপরই ফের এফআইআর তুলে নেন পুনম। এমনকি তাদের মধ্যে সম্পর্ক স্বাভাবিক হয়ে গেছে বলেও দাবি করেন পুনম এবং শ্যাম।

ওই ঘটনার কিছুদিনের মধ্যেই ফের পুনমের বিরুদ্ধে দায়ের করা হয় এফআইআর। যদিও এফআইআর দায়েরের পর বুধবার গোয়ায় স্বামীর সঙ্গে করওয়া চৌথও পালন করেন অভিনেত্রী। করওয়া চৌথ পালনের কয়েক ঘণ্টার মধ্যেই এবার পুনম পান্ডেকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ঘটনায় কানাকোনা পুলিশ স্টেশনের ইন্সপেক্টর ইনচার্জকেও সাসপেন্ড করা হয়েছে।