পটুয়াখালী জেলার কর্মরত সাংবাদিকের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ

পটুয়াখালী জেলার কর্মরত সাংবাদিকের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ

পটুয়াখালী প্রতিনিধি: বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে করোনাকালীন (২য় পর্যায়) ক্ষতিগ্রস্থ পটুয়াখালী জেলায় কর্মরত সাংবাদিকের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তার চেক হস্তান্তর করা হয়েছে। আজ ১৯ আগস্ট সকাল ১১টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ আয়োজন করা হয়।

এসময় জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার নারী সাংবাদিকসহ উপস্থিতিতি প্রতিজনকে ১০ হাজার টাকা করে মোট ৩৯ জন সাংবাদিকরে মাঝে চেক প্রদান করেন জেলা প্রশাসক।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ হুমায়ুন কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধ কাজী আলমগীর, সাধারণ সম্পাদক ভিপি আবদুল মান্নান। 

পটুয়াখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জালাল আহম্মেদ, রিপোর্টর্স ইউনিটির সভাপতি মোঃ জাকারিয়া কাওছার বাবু, সাধারণ সম্পাদক সৈয়দ হুমায়ুন কবিরসহ অন্যান্য প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ। 

এসময় জেলা প্রশাসক বলেন সারা বাংলাদেশের ন্যায় করোনাকালীন সময় আর্থিক সংকটে পরা জেলা সাংবাদিকেদের মাঝে প্রধানমন্ত্রীর সহায়তা হিসেে প্রদান করা হয়েছে। এবং দেশের সংকটময় সময় সাংবাদিকরা প্রথম সারীর যোদ্ধা হিসেবে ভালো ভূমিকা রেখেছে। আগামীতেও রাস্ট্রকে সমৃদ্ধশালী করতে ইতিবাঁচক ভূমিকা রাখার অনুরোধ করেন।