দীঘির বিরুদ্ধে ঝন্টু মামলা করেননি !

দীঘির বিরুদ্ধে ঝন্টু মামলা করেননি !

দীঘির বিরুদ্ধে ঝন্টু মামলা করেননি !
ছবি: সংগৃহীত

বৈচিত্র ডেস্ক:‘তুমি আছো তুমি নেই’ অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘির অভিনীত সিনেমা নিয়ে বিতর্ক থামছেই না। ছবিটি নিয়ে আপত্তিকর মন্তব্যের অভিযোগ এনে কোটি টাকার মানহানি মামলার কথা জানিয়েছেন এর পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। 

এর আগে তিনি এক ভিডিও সাক্ষাৎকারে মামলার হুমকি দেন। 

বুধবার গণমাধ্যমকে তিনি বলেন, দীঘি, দীঘির বাবা ও মামার বিরুদ্ধে মামলা করেছি।  তবে তিনি মামলার নম্বর দিতে পারেননি।  ঝন্টু জানান, তার মামলার আইনজীবী মোহাম্মদ ফোরকান মিঞা।

বুধবার বিকালে ও সন্ধ্যায় দুই দফায় গণমাধ্যমের সঙ্গে কথা বলেন ঝন্টু। দুই দফাই তিনি মামলার ব্যাপারটি নিশ্চিত করে বলেন, ঢাকার জজ কোর্টে মামলা করেছি। আমার আইনজীবী মোহাম্মদ ফোরকান মিঞা। 

তবে এই আইনজীবী দেন ভিন্ন তথ্য। তিনি বলেন, পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু ভাই আমার কাছে এসেছিলেন। কিন্তু যে মামলার কথা বলা হচ্ছে এ ধরনের কোনো মামলাই হয়নি। তা ছাড়া মামলা করতে হলে তো কাগজপত্রে স্বাক্ষর করতে হয়, কিন্তু উনি তো আমার সঙ্গে আলাপ করেই চলে গিয়েছেন। কোনো কাগজে স্বাক্ষর করেননি।

আগামী ১২ মার্চ মুক্তির অপেক্ষায় থাকা ‘তুমি আছো তুমি নেই’ সিনেমার পোস্টার ও ট্রেলারে হতাশ হয়েছেন দর্শকদের একাংশ। অন্তর্জালজুড়ে দীঘি যতটা জনপ্রিয়, ঠিক ততটাই সমালোচনা হচ্ছে প্রথম সিনেমার মান নিয়ে। সম্প্রতি এক সাক্ষাৎকারে, সিনেমাটির ট্রেলার দেখে নিজের ভালো না লাগার কথা জানান দীঘি। তাতেই ক্ষুব্ধ হন দেলোয়ার জাহান ঝন্টু। 

দীঘি শিশুশিল্পী হিসেবে ৩০টি ছবিতে অভিনয় করেন। তিনি তিনবার ‘শ্রেষ্ঠ শিশুশিল্পী’ হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। নায়িকা হিসেবে ‘তুমি আছো তুমি নেই’ ছবির মাধ্যমে তার অভিষেক হচ্ছে। এ ছাড়া তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’, ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ ছবিগুলোতে অভিনয় করেছেন।