জয়পুরহাটে মাদক-জুয়ার আসরে র‌্যাবের অভিযান

জয়পুরহাটে মাদক-জুয়ার আসরে র‌্যাবের অভিযান

জয়পুরহাটে মাদক-জুয়ার আসরে র‌্যাবের অভিযান
ছবি: সংগৃহীত

বৈচিত্র্য ডেস্ক:র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) জয়পুরহাটে মাদক ও জুয়ার আসরে পৃথক অভিযান চালিয়ে ১৭ জনকে আটক করেছে ।

বুধবার রাতে জেলার পৌর এলাকার খঞ্জনপুর, সদর উপজেলার বুজরুক ভারুনিয়া ও আক্কেলপুর উপজেলার জামালগঞ্জ এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে জুয়ার কিছু সরঞ্জামাদি ও মাদকদ্রব্য জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলো- এনামুল হক (৪৩), আরিফ হোসেন (২৮), দেলোয়ার হোসেন (৩৯), জামাল মণ্ডল (৫১), শামীম হোসেন (৪২), ওয়ারেস আলী (৩৫), মনসুর মণ্ডল (৪১), শহিদুল ইসলাম (৩৬), মমিনুল ইসলাম (৪৩), শহীদ (২৪), মামুনুর রশিদ (৩৫), গোলাম রব্বানী (৪৬), মনসুর রহমান (২৬) ও মাসুদুর রহমান এবং জুয়াড়ি মুনির হোসেন (২৬), জাহিদুল ইসলাম (৩১) ও কাজেম (৩৭)।  আটক মাদকসেবীরা জয়পুরহাট পৌর এলাকাসহ আক্কেলপুর উপজেলার বিভিন্ন এলাকার অধিবাসী।

বৃহস্পতিবার সকালে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইমেনুর রশিদ জানান, মাদক ও জুয়াবিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে র‌্যাবের একটি অপারেশন দল জয়পুরহাট পৌর এলাকার খঞ্জনপুর, সদর উপজেলার বুজরুক ভারুনিয়া ও আক্কেলপুর উপজেলার জামালগঞ্জ এলাকায় অভিযান চালায়।

এ সময় আট পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা, ১০০ গ্রাম আলাপাতা, এক বান্ডিল তাস, জুয়া খেলার (বোর্ডের) এক হাজার ৭৬৫ টাকা ও দুটি মোবাইল সেটসহ ১৪ মাদকসেবীকে মাদক সেবনরত অবস্থায় এবং তিন জুয়াড়িকে জুয়ার আসর থেকে হাতেনাতে আটক করা হয়।

আটকদের বিরুদ্ধে জয়পুরহাট সদর ও আক্কেলপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ ও প্রকাশ্যে জুয়া আইন ১৯৬৭-এর আওতায় পৃথক মামলা করা হয়েছে।