জনি ডেপ '‌ফ্যান্টাস্টিক বিস্টস' ছাড়লেন

জনি ডেপ '‌ফ্যান্টাস্টিক বিস্টস' ছাড়লেন

জনি ডেপ '‌ফ্যান্টাস্টিক বিস্টস' ছাড়লেন
ছবি: সংগৃহীত

বৈচিত্র্য ডেস্ক: বেরিয়ে গেলেন জনি ডেপ 'ফ্যান্টাস্টিক বিস্টস'র ফ্র‌্যাঞ্চাইজি ছেড়ে। তবে সিদ্ধান্তটি ওয়ার্নর ব্রসের। হলিউড অভিনেতা জনি ডেপ সেকথা স্পষ্ট জানিয়ে একটি পোস্ট করেন ইনস্টাগ্রামে। সেখান থেকেই জানা গেল, এসবের সূত্রপাত হয়েছে তার বিরুদ্ধে ওঠা অভিযোগ সত্য প্রমাণ হওয়ার পরেই। 

জনি ডেপ তার প্রাক্তন স্ত্রী অ্যাম্বর হার্ডকে তিনি মারধর করতেন। এই অভিযোগে মামলা দায়ের হওয়ার পর আদালতে সেটি সত্য প্রমাণিত হয়। এর আগে ২০১৮ সালে ব্রিটিশ সং‌বাদপত্র 'দ্য সান' এই বিষয়ে একটি প্রতিবেদন ছাপায়। এরপরই 'দ্য সান'র কর্তৃপক্ষের বিরুদ্ধে মানহানির মামলা করেন তিনি। গত শুক্রবার (৬ নভেম্বর) সেই পোস্টে তার বিরুদ্ধে ওঠা অভিযোগকে 'সম্পূর্ণ মিথ্যে'‌ বলে জানালেন তিনি। 
তিনি বলেন, ‌ইংল্যান্ডের আদালত একটি পরাবাস্তব রায় দিয়েছে বলে আমি চুপ থাকব না। সত্য বলার জন্য আমার লড়াই চলবে। আমি আবেদন করার পরিকল্পনা নিয়েছি। আমি সত্যিটা প্রমাণ করতে চাই। আমার বিরুদ্ধে অভিযোগগুলি মিথ্যা। এই সময়টি দিয়ে আমার জীবন এবং কর্মজীবনকে ব্যাখ্যা করা যাবে না।
‌ 
এছাড়া 'ফ্যান্টাস্টিক বিস্টস'র ফ্র‌্যানচাইজি ছেড়ে বেরিয়ে আসা নিয়ে তিনি জানালেন, ওয়ার্নর ব্রস আমাকে এই ফ্র‌্যাঞ্চাইজি ছেড়ে বেরিয়ে যাওয়ার জন্য অনুরোধ করেছে। আমি তাদের সিদ্ধান্তকে সম্মান জানিয়ে বের হয়ে এসেছি।‌

'‌ফ্যান্টাস্টিক বিস্টস'র ফ্র‌্যানচাইজির দু’‌টি ছবিতেই জনি ডেপ অভিনয় করেছেন। গ্রিন্ডেলওয়াল্ড চরিত্রে অভিনয় করে অঢেল জনপ্রিয়তা পেয়েছিলেন জনি ডেপ। 'ফ্যান্টাস্টিক বিস্টস অ্যান্ড হোয়্যার টু ফাইন্ড দেম‌' এবং 'ফ্যান্টাস্টিক বিস্টস:‌ দ্য ক্রাইম অফ গ্রিন্ডেলওয়াল্ড'। ‘‌ফ্যান্টাস্টিক বিস্টস’র ফ্র‌্যানচাইজির লেখক জেকে রাওলিং। এবং এই ছবিগুলি হ্যারি পটারের গল্পের প্রাকগল্প হিসেবেই তৈরি হয়েছে। ২০০১ সালে 'ফ্যান্টাস্টিক বিস্টস' বই থেকে উদ্বুদ্ধ হয়ে বানানো হয়েছে এই প্রথম ছবি‌টি।