এনসিবি ৮ ঘণ্টা তল্লাশি চালালাে অর্জুনের বাড়িতে

এনসিবি ৮ ঘণ্টা তল্লাশি চালালাে অর্জুনের বাড়িতে

এনসিবি ৮ ঘণ্টা তল্লাশি চালালাে অর্জুনের বাড়িতে
ছবি: সংগৃহীত

বৈচিত্র্য ডেস্ক:সুশান্তের মৃত্যু রহস্যের তদন্তের জের ধরে উঠে এসেছে বলিউডের মাদককাণ্ড। বেশ কিছু বলিউড অভিনেতার বাসায় হানা দিয়েছে এই তদন্তকারী সংস্থা। এবার অর্জুন রামপালের বাসায় তল্লাশি চালালেন এনসিবি কর্মকর্তারা।

সোমবার সকালে প্রায় ৮ ঘণ্টা ধরে তল্লাশি চালানো হয় অর্জুন রামপালের বাড়িতে। বলিউড অভিনেতার বাড়িতে তল্লাসি চালিয়ে সেখান থেকে উদ্ধার করা হয় একের পর এক ইলেক্ট্রনিক গেজেটস।

সূত্রের খবর, অর্জুন রামপালের মুম্বাইয়ের বাড়ি এবং অফিসে তল্লাসি চালানো হয়। খার, ব্যান্দ্রা এবং অন্ধেরিতে অর্জুন রামপালের বাড়ি এবং অফিসে তল্লাসি চালিয়ে অভিনেতার আইপ্যাড, ল্যাপটপ এবং বেশ কয়েকটি মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়। আইপ্যাড, মোবাইল ফোন-সহ ইলেক্ট্রনিক গেজেটস বাজেয়াপ্ত করার পাশাপাশি অর্জুন রামপালকে সমন পাঠানো হয়েছে। মদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আগামী বুধবার অভিনেতাকে এনসিবির অফিসে হাজিরা দিতে হবে বলে জানা যাচ্ছে।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যে সমস্ত মাদক কারবারী এবং মাদক পাচারকারীদের গ্রেফতার করা হয়, তাদের জেরার সময়ই উঠে আসে বলিউড অভিনেতা অর্জুন রামপালের নাম। সেই অনুযায়ীই অভিনেতার বাড়িতে তল্লাসি চালিয়ে বিভিন্ন জিনিস বাজেয়াপ্ত করা হয়।