উর্বশী রাউতেলা’র নতুন রেকর্ড

উর্বশী রাউতেলা’র নতুন রেকর্ড

উর্বশী রাউতেলা’র নতুন রেকর্ড
ছবি: সংগৃহীত

বৈচিত্র ডেস্ক:এক অন্যরকম ভঙ্গিমা দিয়ে মানুষের হৃদয় জয় করেছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। তার পেজে ঢুকলে জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যমে এ অভিনেত্রী কতটা সক্রিয়। একের পর এক নজরকাড়া ছবি দিয়ে ভক্তদের হৃদয় হরণ করেন উর্বশী।

এবার ইনস্টাগ্রামে নতুন রেকর্ড করলেন উর্বশী রাউতেলা। অনুসারীর দিক থেকে বলিউড সুপারস্টার হৃতিক রোশনকে ছাড়িয়ে গেলেন তিনি। ইনস্টাগ্রামে হৃতিকের ফলোয়ার ৩৩.৩ মিলিয়ন।

অন্যদিকে উর্বশীর ফলোয়ার ৩৩.৬ মিলিয়ন। কঠোর পরিশ্রম আর দৃঢ়চেতা মনোভাবের কারণেই নিজের প্রথম সিনেমা ‘সিং সাব দ্য গ্রেট’ দিয়ে আলোয় ছড়িয়েছিলেন এ অভিনেত্রী। অভিনয়, মডেলিং ও সংগীতের জগতের বহু তরুণ তাকে মান্য করে। সম্প্রতি একটি প্রকল্পের শুট শেষ করেছেন উর্বশী। তার সিনেমা ও মিউজিক অ্যালবাম একের পর এক হিট হচ্ছে। নতুন বছরে কী আসছে, তার জন্য মুখিয়ে আছে দর্শক। ৩১ ডিসেম্বর নতুন ইংরেজি বছরের এক আয়োজনে মাত্র ১৫ মিনিট উপস্থিতির জন্য উর্বশী পারিশ্রমিক নিয়েছেন চার কোটি রুপি।

দুবাইয়ের নামকরা ফ্যাশন হোটেল পালাজো ভার্সেসে ছিল নিউ ইয়ার পার্টি। ভক্তদের সঙ্গে সাক্ষাৎ করারও একটি সেশন ছিল। মাত্র ১৫ মিনিটের আয়োজনে চার কোটি রুপি পারিশ্রমিক নেয়ার নজির বলিউডে নেই। বলিউডের কোনো তারকা এখনো এই সংক্ষিপ্ত উপস্থিতির জন্য এত বড় অঙ্কের অর্থ নেননি। উর্বশীই প্রথম এত বড় অঙ্কের পারিশ্রমিক নিলেন। প্রসঙ্গত, উর্বশী রাউতেলাকে ‘ব্যাক রোজ’ সিনেমায় দেখা যাবে।