আইনি নোটিশ তামান্নার বিরুদ্ধে

আইনি নোটিশ তামান্নার বিরুদ্ধে

আইনি নোটিশ তামান্নার বিরুদ্ধে
ছবি: সংগৃহীত

বৈচিত্র্য ডেস্ক: অনলাইনে জুয়া খেলার অ্যাপ প্রচারের অভিযোগে তামান্নার বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছে বিচারপতি এন কিরুবাকরন এবং বি পুগালেন্ধির সমন্বয়ে গঠিত বেঞ্চ।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়, শুধুমাত্র তামান্না নন, দক্ষিণের নায়ক দাগ্গুবতি, প্রকাশ রাজ, ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি, ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ডের প্রধান সৌরভ গাঙ্গুলির বিরুদ্ধেও এই নোটিশ পাঠানো হয়েছে।

সম্প্রতি, অ্যাডভোকেট মোহাম্মদ রিজভি জুয়া খেলার অ্যাপ সর্বত্র প্রচারের অভিযোগে জনস্বার্থে মাদ্রাজ হাই কোর্টে একটি মামলা দায়ের করা হয়। অভিযোগে বলা হয়,'ক্রিকেটার বিরাট কোহলি, সৌরভ গাঙ্গুলি, প্রকাশ রাজ, তামান্না ভাটিয়া ও রানা দাগ্গুবতি সহ খ্যাতনামা ব্যক্তিরা অনলাইন জুয়ার প্রচার করছেন। যেহেতু, অনলাইন জুয়া গেমস তেলঙ্গানায় নিষিদ্ধ। তাই, মাদ্রাজ হাইকোর্ট তামিলনাড়ু সরকারকে এসকল অনলাইন গেমগুলোর উপর নিষেধাজ্ঞা জারি করেছে।'

গত ৩ নভেম্বর মাদ্রাজ হাইকোর্টের মাদুরাই বেঞ্চে এই আবেদনের শুনানি শেষে আদালত এসব তারকাদের নামে নোটিশ জারি করেন।

প্রসঙ্গত, দক্ষিণের হার্টথ্রব তামান্না ভাটিয়াকে এবার ‘বোল চুড়িয়া’ সিনেমাতে অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিপরীতে দেখা যাবে। এর পাশাপাশি তেলেগু ভাষার ‘সিটিমার’ ও ‘দ্যাট ইজ মহালক্ষ্মী’ সিনেমাতেও তামান্নাড় দেখা মিলতে যাচ্ছে।